‘বর্তমান সরকারের ক্ষমতায় কেউ না খেয়ে থাকবে না’

প্রকাশ | ০৫ মে ২০২০, ১৮:০৭

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

‘দেশে যত বড় দুর্যোগ আসুক, শেখ হাসিনার সরকারের ক্ষমতায় কেউ না খেয়ে থাকবে না।’ মঙ্গলবার সকালে ভোলার চরফ্যাশন উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ত্রাণ বিতরণকালে স্থানীয় সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এ কথা বলেন।

এসময় ‘মানুষ মানুষের জন্য কর্মসূচির’ আওতায় চরফ্যাশনের ২১টি ইউনিয়নের এক হাজার আনসার-ভিডিপি ও ২০০ চৌকিদার-দফাদারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এসময় সাংসদ বলেন, ‘দেশের দুর্যোগকালে জননিরাপত্তায় আনসার-ভিডিপি বাহিনীর ভূমিকা অনেক। তারা  জনগণের সেবার নিজেদের উৎসর্গ করে দেয়। অথচ দু:সময়ে তারা কারো কাছে হাত পাততে পারেনা। তাই  আমি তাদের পাশে  দাঁড়িয়েছি।’ 

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, ‘এখানকার সাবেক সাংসদ  শুধু ভোটের সময় আসেন।অথচ এ দুর্যোগে  কাউকে সহযোগীতা করেননি। আমি শুধু সুসময়ে নয়, মানুষের সংকটের সময়ও পাশে দাঁড়িয়েছি।’ 

এ ত্রাণ বিতরণ ছাড়াও গত তিন দিনে উপজেলার ১০ হাজার পরিবার এবং ২৮টি কওমি মাদ্রাসা ও এতিমখানায় সাড়ে ১৪ লাখ টাকা অনুদান দিয়েছেন এ সাংসদ।

ত্রাণ বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/৫মে/পিএল