চালের টিন কেটে দোকানে চুরির অভিযোগে একজন আটক

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০২০, ২২:০৪ | প্রকাশিত : ০৫ মে ২০২০, ১৯:৫৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় চুরির সময় শিপন মোল্যা (২৬) নামে একজনকে হাতেনাতে আটক করেছে বলে দাবি করেছেন বাজারের দুই নৈশপ্রহরী। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজারের মুদি ব্যবসায়ী ফারুক মিয়ার দোকানে এ ঘটনা ঘটে। এতে ওই ব্যবসায়ী চারজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বাজার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো জাটিগ্রাম বাজারে নৈশপ্রহরী সাহাব মিয়া ও ইলিয়াস মোল্যা পাহারা দিচ্ছিলেন। ঘটনার সময় রাত আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ী ফারুক মিয়ার দোকানে হঠাৎ বিকট শব্দ শুনতে পেয়ে এগিয়ে যান তারা। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে তারা বুঝতে পারেন দোকানের চালের টিন কেটে ভিতরে মানুষ ঢুকেছে। খবর পেয়ে দোকান মালিক বাজারে এসে ঘর খুলে জাটিগ্রামের বাসিন্দা শিপন শেখকে দেখে। পরে বাজার কর্তৃপক্ষ থানা পুলিশকে জানালে শিপন শেখকে তারা আটক করে থানায় নিয়ে যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, শিপন মোল্যাকে উপস্থিত লোকজন জিজ্ঞাসা করলে এ চুরির ঘটনার সঙ্গে সহযোগী হিসেবে একই এলাকার ইনামুল শেখ, মনিরুল শেখ ও শামিম সর্দারের নাম প্রকাশ করেন। যার তথ্য প্রমাণ আছে। ওই ব্যক্তিরা দোকানের বাইরে জানালার পাশে অবস্থান করে। তাদের নিকট শিপন শেখ নগদ টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট ও সাবান দোকানের ভিতর থেকে বাইরে পৌঁছে দেয়।

এ বিষয়ে দোকান মালিক ফারুক মিয়া বলেন, প্রতিদিনের মতো লোকডাউনের কারণে সোমবার দুপুর ১টায় দোকান বন্ধ করে বাড়ি যাই। পরে রাত আড়াইটার দিকে বাজারের নৈশপ্রহরী ইলিয়াস মোল্যা আমাকে খবর দিলে বাজারে গিয়ে দোকান খুলে দেখি আমার দোকানে এক চোরকে আটক করেছেন তারা।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে এক চোরকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ পেয়েছি, ঘটনার সত্যতা যাচাই করে আইনুনাগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :