ঢাকাটাইমস প্রতিনিধির ধান কেটে দিলেন সাংবাদিকরা

প্রকাশ | ০৫ মে ২০২০, ২২:০১

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের ভূঞাপুরে করোনাভাইরাসের কারণে শ্রমিক ও অর্থ সংকটে পাকা ধান কাটতে না পেরে ফেসবুকে স্ট্যাটাস দেন ঢাকাটাইমস প্রতিনিধি ফরমান শেখ। পরে সেই স্ট্যাটাসে সাড়া দিয়ে প্রায় দেড় বিঘা জমির ধান কেটে দিয়েছেন ভূঞাপুর প্রেসক্লাবের সদস্যরা। মঙ্গলবার উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া পূর্বপাড়া গ্রামে ওই সাংবাদিকের ধান কেটে দেন তারা।

এতে অংশগ্রহণ করেন- ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামানিক, সহসভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আখতার হোসেন খান, সাংবাদিক আসাদুল খান, তৌফিকুর রহমান, নাসির উদ্দিন, আশিকুর রহমানসহ অন্যরা।

ফরমান শেখ বলেন, তাদের জমিতে ব্রি-২৮ ধান পেকে গেলেও শ্রমিক সংকট ও অর্থাভাবে ঘরে তুলতে পারছিলাম না। এ জন্য ২ মে রাতে ফেসবুকে স্ট্যাটাস দেই। এতে অন্যরা সাড়া না দিলে মঙ্গলবার সকাল থেকে সাংবাদিকরা তাদের ধান কেটে দেন। এতে তারা অনেক উপকৃত হয়েছেন।

ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামানিক বলেন, সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কাজও করি আমরা। যেহেতু আমাদের সহকর্মী ফেসবুকে পোস্ট দিয়েও ধান কাটার জন্য সহযোগিতা পাচ্ছিলেন না, তাই তাদের দুঃসময়ে ধান কেটে দিয়েছি। অন্য সহকর্মীরা চাইলেও তাদের একইভাবে সহযোগিতা করা হবে।

(ঢাকাটাইমস/৫মে/এলএ)