সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২০, ২২:৫৭

সিরাজগঞ্জের রায়গঞ্জ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমামসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের চান্দাইকোনা ও সোমবার গভীর রাতে একই মহাসড়কের রৌহাটি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সলঙ্গা থানার রৌহাটি গ্রামের পর্বত উল্লাহর ছেলে ও পাশ্ববর্তী কালিকাপুর শাহী জামে মসজিদের ইমাম পাষান আলী (৫০) এবং রায়গঞ্জ উপজেলার পূর্ব আটঘরিয়া গ্রামের বাসিন্দা ভ্যানচালক ইসমাইল হোসেন (৪৫)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের লিডার আহসান হাবীব জানান, মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের চান্দাইকোনা বাজার এলাকায় একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক ইসমাইল হোসেন মারা যান। এতে আহত হন ভ্যানের একজন যাত্রী। খবর পেয়ে আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার গভীর রাতে একই মহাসড়কের রৌহাটি উত্তরবঙ্গগামী একটি মাইক্রোবাসচাপায় মসজিদের ইমাম পাষান আলী আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চান্দাইকোনা এলাকায় একটি দুর্ঘটনার খবর শুনেছি। তবে কেউ মারা গেছে কিনা জানা নেই। তবে রাতে রৌহাটি এলাকার দুর্ঘটনার খবরটি জানা নেই বলে উল্লেখ করে তিনি।

(ঢাকাটাইমস/৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :