সিএস করিমের বাড়িতে ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২০, ১৬:৩৫

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক কৃষি উপদেষ্টা ড. সিএস করিমের ফেনীর সোনাগাজীর গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, পূর্ব সুজাপুর ছোট স্লুইচ এলাকায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে শেখ বাহার নামের একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার আনোয়ার আলী সারেং বাড়ির (মালেক কন্ট্রাক্টরের বাড়ি) বাসিন্দা। বাহারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ও তদন্তে তার সম্পৃক্ততা উঠে আসে। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ চারটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাস্মদ সাজেদুল ইসলাম জানান, আলোচিত এ মামলায় ১৬ আসামি গ্রেপ্তার রয়েছে। এর মধ্যে তিনজন ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৫ জুলাই রাত ২টার দিকে সোনাগাজী সদর ইউনিয়নের পূর্ব ছাড়াইত কান্দি গ্রামের বজলের ছোবহান চৌধুরী বাড়ির ড. সিএস করিমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ঘরের দরজা ভেঙে ২৫-৩০ জনের সশস্ত্র মুখোশধারী ডাকাতদল ঘরে ঢুকে। এ সময় আলমারি ভেঙে নগদ তিন লাখ টাকা, ১০ ভরি স্বর্ণ ও পাঁচটি মোবাইল ফোন লুটে নেয়। এ সময় ঘরের লোকজন চিৎকার দিলে সিএস করিমের ভাতিজা নূর মোহাম্মদ আজাদ, তার ছোট ভাই নূর হাসনাত আজাদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে ডাকাতরা। একই সময় সিএস করিমের অপর চাচাতোভাই আবুধাবি প্রবাসী ইফতেখার হোসেন চৌধুরীর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ডাকাতরা। এ সময় তার ছেলে স্কুলছাত্র ইসতেহার হোসেন চৌধুরীকে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তাদের ঘরের আলমারি ভেঙে নগদ সাত হাজার টাকা, ছয় ভরি স্বর্ণ ও একটি মোবাইল ফোন লুটে নেয়। এ ঘটনায় আহত নূর মোহাম্মদ আজাদ সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৬মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :