হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একইদিনে তিনজনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২০, ১৮:১৫

চাঁদপুরের হাজীগঞ্জে একইদিনে করোনা উপসর্গ নিয়ে নারী-পুরুষ তিনজন মারা গেছেন। এর মধ্যে দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে মারা যান। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক বুধবার সকালে লিপি আক্তার ও সাজুর মৃত্যুর বিষয়টি গনমাধ্যমে নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্র জানায়, মৃত দুজনের করোনাভাইরাস নমুনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টায় মারা যান পৌর এলাকার দেররা পাটওয়ারী বাড়ির লিপি আক্তার (২০) এবং শেষ বিকেলে একই ওয়ার্ডের খাটরা বিলওয়াই গ্রামের শাহজাহান সাজু (৬৫)। এর আগে সকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর অলিপুর গ্রামের শহিদুল্লাহ (৬৫) নামে একজন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

লিপি আক্তারের স্বজনরা জানান, মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে সাড়ে ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। তিনি ধেররা পাটোয়ারী বাড়ির ফারুক পাটোয়ারীর স্ত্রী।

অন্যদিকে হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও গ্রামে পৈত্রিক নিবাস এবং চাঁদপুর শহরে বসবাস করতেন ফাতেমা বেগম নামে এক গৃহবধূ। তিনি গত সপ্তাহে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত মঙ্গলবার তার রিপোর্ট এলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

হাজীগঞ্জ উপজেলায় মঙ্গলবারের তিনজনসহ করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে চারজনে।

(ঢাকাটাইমস/৬মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :