ফিরিঙ্গী বাজারে খাদ্যসামগ্রী বিতরণে বিএনপি নেতা রিপন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২০, ১৯:৪৪

করোনাভাইরাসের কারণে খেটে খাওয়া অসহায় ঘরবন্দি মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রামের ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাদেকুর রহমান রিপন। এতে সহযোগিতা করেছেন কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন।

কয়েকদিন ধরে ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ১১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কর্মসূচি বাস্তবায়ন করে আসছেন রিপন। এই কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে ফিরিঙ্গী বাজার সনাতনী হিন্দু সম্প্রদায়ের টেকপাড়া, নোয়াপাড়া ও শাহাজী পাড়ায় হতদরিদ্র ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সাদেকুর রহমান রিপন বলেন, করোনা সংক্রমণে প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। এই সময়ে সরকার গার্মেন্টস ও দোকানপাট, শপিংমল খোলা রাখার মতো আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছে। এই পরিস্থিতি মোকাবিলায় সরকারকে আরো কঠোর হওয়া উচিত ছিল। তিনি সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষায় শপিংমলসহ গণপরিবহন আরো কিছুদিন বন্ধ রাখার দাবি জানান।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় না থাকলেও জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে করোনাকালীন এ দুর্যোগের শুরু থেকে জনগণকে সচেতন করা, খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছে। যতদিন এ পরিস্থিতি স্বাভাবিক না হয়, সারাদেশের মতো চট্টগ্রাম মহানগরীতেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

বুধবার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সহসভাপতি আমিনুর রহমান মিয়া, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. ওয়াসিম, যুব বিষয়ক সম্পাদক ইমরান সিদ্দিক জ্যাকসন, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আরিফ সোহেল, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন মুন্না, আইনুল ইসলাম জুয়েল, আবদুল গাফ্ফার ডালিম, মামুনুর রশীদ মামুন, শহীদুল্লাহ রনি প্রমুখ।

(ঢাকাটাইমস/৬মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :