ফেনীতে মহিলা ভাইস চেয়ারম্যানের করোনা শনাক্ত

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২০, ০০:১৭

ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারমাান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এই উপজেলার যুব মহিলা লীগেরও সভাপতি।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনীতে ১৬ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর এই প্রথম কোনো জনপ্রতিনিধির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম জানান, গত ৩ মে ওই নারী জনপ্রতিনিধির নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে চট্টগ্রামের ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে নমুনা রিপোর্ট পজেটিভ আসে। ওই নারী জনপ্রতিনিধি করোনা আক্রান্ত সরকারি কর্মকর্তার সংস্পর্শে এসেছেন মনে করেই নমুনা পরীক্ষা করা হয়।

জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, এ পর্যন্ত জেলায় সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়। এর মধ্যে বুধবারই তিনজনের রিপোর্ট পজেটিভ আসে। প্রথম পর্যায়ের দুজনকে বুধবার বিকালে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশন থেকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। অন্য একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জেলায় এ পর্যন্ত ৪৯৫ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বিআইটিআইডি ও ভেটেরেনারি থেকে ৩০৬ জনের নমুনা প্রতিবেদন আসে। এর মধ্যে সাতজনের পজেটিভ ও অন্যদের নেগেটিভ প্রতিবেদন আসে।

(ঢাকাটাইমস/৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :