শতাধিক পরিবারকে ইফতার দিল সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২০, ১৮:১৮

করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকালে কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নূর আলম আকাশ তার নিজস্ব উদ্যোগে ও অর্থায়নে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

এবিষয়ে নূর আলম আকাশ জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্যের নেতৃত্বে তিনি এ ইফতার সামগ্রী বিতরন করেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে- মুড়ি, ছোলা, খেজুর, চিনি, রুহ আফজা।

তিনি আরোও জানান, দেশে করোনাভাইরাস সংক্রমণের পর বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন ল্যাবে নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে তা সড়কে ঘুরে ঘুরে অসহায় মানুষের মাঝে বিতরণ করেছেন। তারই ধারাবাহিকতায় সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের রাসায়নিক ল্যাবে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করা হয়েছে। যা কলেজের আশেপাশে বিভিন্ন জায়গায় বিনামূল্যে মানুষের হাতে তুলে দিয়েছে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পাশাপাশি কলেজের আশপাশে রাস্তায়, গাড়িতে বিভিন্ন জায়গায় নিয়মিত জীবানুনাশক স্প্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ।

(ঢাকাটাইমস/০৭মে/কারই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :