রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২০, ২৩:১৭

লক্ষ্মীপুরের রায়পুরে উত্তর চরবংশী ইউনিয়নে বৃহস্পতিবার দুপুরে রহিমা (৪২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাজিমারা ফাঁড়ি পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেন ও তার বড় ভাই আলমগীর, ছোট ভাই আবুল পলাতক।

নিহতের ছোট মেয়ে রুমা আক্তার গণমাধ্যমকর্মীদের বলেন, আমরা ছয় বোন দুই ভাই। ছোট ভাই বয়স আট মাস। দুই বোন বিয়ে হয়ে স্বামীর সংসারে। বাকি আমরা চারজন ঢাকায় বাসাবাড়িতে কাজ করে সংসার চালাই। বাবা কবির কোনো কাজ করে না, ঘুরে-ফিরে খান, আড্ডা দেন।

তিনি বলেন, আমাদের চাকরির বেতনের টাকা মায়ের কাছে জমা রাখি। সেই টাকা বাবাকে না দিলে মায়ের উপর বাবা অত্যাচার নির্যাতন করেন। মায়ের সাফ কথা ওদের বেতনের টাকা দিয়ে বিয়ে দিতে হবে। এই টাকা দেয়া যাবে না। এর জের ধরে বুধবার সকালে লোহার চেইন ও লাঠি দিয়ে মাকে বেদম পিটুনি দেন বাবা। আমি মাকে বাঁচাতে গেলে বাবা আমাকেও পিটুনি দেন। মারাত্মকভাবে আহত হয়ে জ্ঞান হারায় মা।

রুমা বলেন, রাতে অসুস্থ মাকে স্থানীয় ডাক্তারের কাছে চিকিৎসা করি এবং ছোট ভাই ও মাকে নিয়ে ঘুমিয়ে পড়ি। রাত ৩টার দিকে বাবা ও জেঠা আলমগীর ঘরে ডুকে ঘুমের মধ্যে এলোপাতাড়ি পিটিয়ে মাকে গলায় রশি দিয়ে লটকিয়ে রাখে। আমি চিৎকার দিলে কেউ এগিয়ে আসেনি এবং আমাকে ঘর থেকে বের করে দেয় বাবা।

হাজিমারা ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত রহিমার ঝুলন্ত লাশ নামানো হয়। বিষয়টি তদন্ত চলছে এসপি সার্কেল স্পীনা রানী প্রমানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান।

(ঢাকাটাইমস/৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :