মাগুরায় পুলিশ সদস্যসহ তিনজন করোনায় আক্রান্ত

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২০, ১৭:৪১

মাগুরায় শুক্রবার নতুন করে পুলিশ সদস্যসহ তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মাগুরাতে মোট ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদিকে করোনা শনাক্ত হওয়ায় আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, আক্রান্ত পুলিশ সদস্যের বয়স (২১) বছর। তিনি আগে থেকেই পুলিশি তত্ত্বাবধানে হোম কোয়ারেন্টাইনে আছেন। দ্বিতীয়জন পাট ব্যবসায়ী শহরের কলেজপাড়ায় বসবাস করেন। তার বয়স (৫১) বছর। তৃতীয় শ্রীপুরের টুপিপাড়া গ্রামে কলেজছাত্রী (১৭)। তার মা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার। তবে মেয়েটির মা ও পরিবারের অন্যান্য সদস্যরা করোনায় আক্রান্ত নয় বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত সবাই হোম আইসোলেশনে আছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, করোনা শনাক্ত (২১) বছর বয়সী পুলিশ সদস্য বর্তমানে মাগুরা পুলিশলাইন্স হোম আইসোলেশনে আছেন। তার পোস্টিং খুলনাতে, কিন্তু ডেপুটেশনে এসে মাগুরার শালিখা থানায় কর্মরত। গত পরশু সেখানে তার করোনা উপসর্গ দেখা দিলে ওই পুলিশ সদস্যসহ দুজনকে পুলিশলাইন্স-এ কোয়ারেন্টাইনে রাখা হয় এবং তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে একজনের নমুনা পজিটিভ এসেছে। করোনা শনাক্ত পুলিশ সদস্যের বাড়ি কুষ্টিয়া জেলায়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, অতীতে আক্রান্ত ৫ জনের মধ্যে ৩ জন সুস্থ হয়েছে। আক্রান্তদের বাড়িসহ আশপাশের ৩টি করে বাড়ি লকডাউন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :