পিরোজপুরে যুবক-যুবতীর আত্মহত্যা

প্রকাশ | ০৮ মে ২০২০, ২১:৩১

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের মঠবাড়িয়ায় অভিমান করে কাওসার হোসেন (১৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে ও আঁখি আক্তার (১৮) নামে এক কলেজছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আঁখির লাশ এবং উপজেলার চরকগাছিয়া গ্রাম থেকে কাওসার হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার চরকগাছিয়া গ্রামের মৃত আবুল কাসেম হাওলাদারের ছেলে কাওসার মায়ের সাথে অভিমান করে ওই দিন দুপুরে বাড়ির পেছনের বাগানের একটি চাম্বল গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এদিকে বৃহস্পতিবার বিকালে উপজেলার গুলিসাখালী ২নং ওয়ার্ডের আফজাল হোসেনের কলেজ পড়ুয়া কন্যা আঁখি মায়ের সাথে অভিমান ঘরে থাকা বিষ পান করে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আঁখি মঠবাড়িয়া মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় দুটি পৃথক অপমৃত্যু মামলা হয়েছে। নিহত কাওসারের লাশ ময়না তদন্ত শেষে হস্তান্তর করা হয়েছে এবং আঁখির লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)