জামালপুরে বাড়ি ফিরলেন ৪০ করোনাযোদ্ধা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২০, ২১:৩৪

জামালপুরে করোনাযুদ্ধে জয়ী হয়ে সুস্থ হয়ে উঠায় ৪০ জনকে ছাড়পত্র দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। শুক্রবার বিকালে তাদের ছাড়পত্র দেওয়া হয়।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, করোনা আক্রান্ত ছয় নারীসহ ৪০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট ২ দফা নেগেটিভ আসায় তাদের আইসোলেশন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার, চিকিৎসক, সাংবাদিক ও স্বাস্থ্য কর্মীরা রয়েছেন। সুস্থ হয়ে উঠা ৪০ জনের মধ্যে হোম আইলেশনে ছিলেন ১১ জন। সুস্থ হয়ে বাড়িফেরাদের মধ্যে সদর উপজেলার ১৭ জন, মেলান্দহের ৩ জন, মাদারগঞ্জের ৯ জন, ইসলামপুরের ১ জন, দেওয়ানগঞ্জের ২ জন, বকশীগঞ্জের ২ জন এবং সরিষাবাড়ির ৬ জন। এর আগে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন থেকে দুই দফায় ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেন। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা জয় করে ফেরাদের শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামালপুর-৩ আসনের সংসদ সদস্য সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। এসময় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০৪ জন। এদের মধ্যে মৃত্যুর পর ২ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যান একজন।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :