টঙ্গীতে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাংবাদিক

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২০, ২২:০৫

গাজীপুরের টঙ্গীতে করোনায় কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন দৈনিক ইত্তেফাকের টঙ্গী সংবাদদাতা কাজী রফিক। শুক্রবার টঙ্গীর কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তি ও আশপাশের এলাকার দরিদ্র, অসহায় ও করোনায় কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সাংবাদিক কাজী রফিক বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছেন। অনেকেই কর্মহীন হয়ে পড়ায় খাদ্যসঙ্কটে ভুগছেন। একজন সংবাদকর্মী হয়ে সাধারণ মানুষের দুঃখ দুর্দশা নিয়ে রিপোর্ট করতে গিয়ে মানুষের কষ্ট অনুধাবন করেছি। তাই নিজের জমানো অর্থ ও শখের মোবাইল ফোন বিক্রি করে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করি।

তিনি জানান, যেহেতু টঙ্গী একটি ঘনবসতিপূর্ণ এলাকা তাই অসহায় মানুষের সংখ্যা অনেক বেশি। এর আগে চারধাপে কয়েক শতাধিক মানুষকে খাবার দেয়া হয়েছে। এবার পঞ্চম ধাপে প্রায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। ঈদ-উল ফিতরের আগে পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে একজন সংবাদকর্মী হয়ে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে খাদ্যসামগ্রী বিতরণ করায় ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

(ঢাকাটাইমস/৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :