করোনাকালে অসহায়দের পাশে ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২০, ১৭:৫০

গাইবান্ধার সাঘাটা উপজেলায় এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন। করোনাভাইরাস মহামারিতে খেটে খাওয়া, দিনমজুর, নিম্ন আয়ের যেসব মানুষ জীবিকা নির্বাহে কষ্ট ভোগ করছেন রিপন তার এলাকার সাঘাটা উপজেলা সেসব মানুষের পাশে ত্রাণ সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন।

শনিবার সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে দেয়া এই ত্রাণ সহায়তা প্যাকেটে ছিল ১০ কেজি চাল, তেল, চিনি, আলা, ডাল ও সাবানসহ বিভিন্ন উপকরণ। যা দুর্ভোগে পড়া মানুষের জীবণধারণে খানিকটা উপকারে আসবে।

সকালে ফলিয়া দিগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং কামালেরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেস আলী প্রধান ও সাধারণ সম্পাদক অ্যাডভোজেট. এস.এম সামসিল আরেফিন টিটুসহ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা।

এ প্রসঙ্গে জানতে চাইলে রিপন বলেন, সরকারের নানা উদ্যোগের পাশাপাশি ব্যক্তিগত উপায়ে এলাকার মানুষদের পাশে থাকতে চাই। পাশে আছি, পাশে থাকবো সবসময়।

(ঢাকাটাইমস/০৯মে/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :