গোপালগঞ্জে আসামি গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১০ মে ২০২০, ১৪:৩৭

গোপালগঞ্জের মুকসুদপুরে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলার আসামিদের গ্রেপ্তার করতে গিয়ে স্থানীয়দের হামলার শিকার হয়েছে পুলিশ। গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের ভাটরা গ্রাম মোড়ে এ ঘটনা ঘটে। এতে মকসুদপুর থানার সাত পুলিশ সদস্য আহত হন।

এ ঘটনায় থানা পুলিশের সাব ইনেসপেক্টর হায়াতুর রহমান বাদী হয়ে খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। এর মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোপালগঞ্জ জেলা শহরের পুলিশের একটি বড় বহর খান্দারপাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বলে জানান মকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ।

তিনি জানান, মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের কাওইনিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাফর মিয়া গ্রুপ ও মনোয়ার মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে গত বুধবার জাফর মিয়া গ্রুপের লোকজনের বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায় মনোয়ার মেম্বার গ্রুপের লোকজন। এ ঘটনায় দায়ের করা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করতে গিয়েছিল পুলিশ। এসময় হাতকড়া পড়ানো আসামিদের পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয় স্থানীয়রা। এরপর পুলিশের উপর হামলা চালায়। এসময় ওই সাত পুলিশ সদস্য আহত হন।

ওসি মীর্জা আবুল কালাম আজাদ আরও জানান, হামলার ঘটনার পর থেকে সেখানে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। রাত থেকেই ওই গ্রাম পুরুষ শুণ্য হয়ে পড়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ঢাকাটাইমস/১০মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :