বাগেরহাটে আইসোলেশনে ভর্তি নারী করোনায় আক্রান্ত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২০, ১২:৫৯

বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি ২৫ বছরের এক নারীর শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়। রবিবার রাতে তার আক্রান্তের বিষয়টি জানার পর তার বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনজুরুল আলম জানান, কচুয়া উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের করোনায় আক্রান্ত ওই নারী গত ৬ মে চট্টগ্রাম থেকে বাড়ি ফেরেন। বিষয়টি তার প্রতিবেশিরা স্বাস্থ্য বিভাগকে জানায়। এরপর তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে স্বাস্থ বিভাগ। তবে ওই নারীর শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। ৮ মে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। ১০ মে আসা তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ। তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পরিবারের চারজনের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে বলে জানান এ কর্তকর্তা।

প্রসঙ্গত, এই নিয়ে বাগেরহাট জেলায় শিশু-নারীসহ চারজনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। এর মধ্যে একজন মৃত ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়।

ঢাকাটাইমস/১১মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :