ঝিনাইদহে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২০, ১৮:০২

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে সোমবার সামাজিক বিরোধের জের ধরে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে গ্রামে অতিরিক্ত পুলিশে মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, রবিরার সকাল ৮টায় ওই গ্রামের সামাজিক দলের কুদ্দুস খা গ্রুপের আবেদ আলী খা নামে এক ব্যক্তিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের মকবুল মহুরী গ্রুপের লোকেরা হাতুরী পেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত আবেদ আলীকে প্রথমে শৈলকুপা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে লোকমান হোসেনের ছেলে অভি (২৬) ও মনজেল মন্ডলের ছেল লাল্টুকে (৪৮) গুরুতর জখম হয়। আহত অবস্থায় তাদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় আহতদের মধ্যে লোকমান হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :