চট্টগ্রামে পথচারীদের মধ্যে ‍বুফে ইফতার বিতরণ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২০, ২২:২৪

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের উদ্যোগে পথচারী, ফুটপাতের অসহায় ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে বুফে ইফতার বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী। সোমবার বন্দর থানাধীন বারেক বিল্ডিং এলাকায় এ ইফতার বিতরণ করা হয়।

এম.রেজাউল করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযুগী সিদ্ধান্তের ফলে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা ভাইরাস মহামারি আকারে দেখা দেয়নি। বাংলাদেশে করোনার প্রভাব শুরুর সঙ্গে সঙ্গে তিনি স্কুল, কলেজসহ জনসমাগম স্থল বন্ধ ঘোষণা করেন। মানুষকে ঘরে থাকতে অনুরোধ করেন। মানুষের জন্য ঘরে ঘরে খাবার পৌঁছিয়ে দেয়ার ব্যবস্থা করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুল আহাদ, ইসলামিয়া কলেজ সাবেক সহ-সভাপতি মনির উদ্দিন মনি, যুবলীগ নেতা রাসেল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, ইসলামিয়া কলেজে ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো. করিম, মহানগর ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক আবু তারেক রনি, সহসম্পাদক সাহারিয়ার হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/১১মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :