শ্রীপুরে করোনায় আক্রান্ত ১৮ জন সুস্থ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২০, ১৯:৩৩

গাজীপুরের শ্রীপুরে করোনায় আক্রান্ত ১৮ জন সুস্থ হয়েছেন। মঙ্গলবার দুপুরে ছাড়পত্র দেওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে লাল গালিচা সম্বর্ধনা দেওয়া হয় তাদের। এসময় তাদের ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল সরকারি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষায় শ্রীপুরে প্রথম দুই নারীসহ পাঁচজন করোনা রোগী শনাক্ত হয়। এরপর থেকে এ পর্যন্ত উপজেলায় ২৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে আক্রান্ত সকলকে বিভিন্ন ধরনের পরামর্শ দেওয়াসহ তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে ওঠায় মঙ্গলবার ১৮ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

সুস্থ হওয়া ১৮ জনকে দেওয়া উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- একটি সূর্যমুখী ফুল, সয়াবিন তেল, মাল্টা, চাল, লাল শাক, শশা, ডাল, আপেল, লেবু ও জীবিত দুটি দেশী মুরগি।

তাদের ছাড়পত্র ও উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, পৌরসভার মেয়র আনিছুর রহমান, ভাইস-চেয়ারম্যান মাহতাব উদ্দিন ও লুৎফুন্নাহার মেজবাহ্, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষণ দাস।

ঢাকাটাইমস/১২মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :