সিংড়ায় কর্মহীনদের বিএনপির খাদ্য সহায়তা

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২০, ২১:২৭

নাটোরের সিংড়ায় নিজস্ব অর্থায়নে দুই শতাধিক অসহায় কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিএনপি। মঙ্গলবার সকাল ১১টায় পৌর শহরের কতুয়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণের আয়োজন করে সিংড়া উপজেলা ও পৌর বিএনপি।

উপজেলা বিএনপির ১ নম্বর যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম আনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- যুগ্ম আহবায়ক ও সাবেক তাজপুর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাবেক ডাহিয়া ইউপি চেয়ারম্যান শারফুল ইসলাম, সাবেক কলম ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফটিক, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এম ইউসুফ আলী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক রুহুল আমিন, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা সাইদুর রহমান সাধু, শাহাদৎ হোসেন মিন্টু প্রমুখ।

এসময় এই মহামারির বিরুদ্ধে যুদ্ধ করতে হলে কৃষকের ধানের মূল্য মণ প্রতি ১৫শ টাকা নির্ধারণে জন্য সরকারের প্রতি জোড় দাবি জানান বিএনপি নেতারা। আর আজ বিএনপির নেতাকর্মীরা নিজস্ব অর্থায়নে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নির্দেশনায় অসহায় মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে।

(ঢাকাটাইমস/১২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :