পূর্বশত্রুতার জেরে প্রাণ গেল শিশুর

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২০, ২৩:০৮

পূর্বশত্রুতার জের ধরে প্রতিশোধ নিতে পাবনার ঈশ্বরদীতে প্রতিবেশীর নয় মাসের কন্যা শিশু আভিয়া খাতুনকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। পরে শিশুটির লাশ পাশের একটি ডোবায় ফেলে গুম করার চেষ্টা করা হয়।

সোমবার সন্ধ্যায় উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচরা গ্রামে এ ঘটনা ঘটে। গভীর রাতে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

শিশু আভিয়া বাবুলচরা গ্রামের আনছানুল মণ্ডলের মেয়ে।

স্থানীয়রা এবং পুলিশ জানায়, সোমবার বিকালে শিশুটির মা মিলি খাতুন আভিয়াকে দুধ খাওয়ানোর পর ঘরে ঘুম পাড়িয়ে রান্না করতে যায়। এসময় ফাঁক বুঝে প্রতিবেশী সোহানের স্ত্রী সাদিয়া খাতুন পূর্বশত্রুতার জের ধরে প্রতিশোধ নেওয়ার জন্য শিশুটিকে চুরি করে নিয়ে গলাটিপে নৃশংসভাবে হত্যা করে। হত্যার পর বাড়ির অদূরে একটি মুরগির খামারের পাশের ডোবায় ফেলে দেয়। মা লিলি ঘরে গিয়ে সন্তানকে বিছানায় না দেখে খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্থানীয় মসজিদে মাইকিং করান। পরে বিষয়টি ঈশ্বরদী থানায় জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রাত দেড়টার দিকে ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, এলাকায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে শিশু আভিয়া হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। অভিযুক্ত সাদিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ঈশ্বরদী থানায় হত্যা মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :