অসুস্থ বীর মুক্তিযোদ্ধার পাশে ইউএনও

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২০, ২০:৩৯

বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী তাহিরপুর উপজেলা সদরের মধ্য তাহিরপুর গ্রামের বাসিন্দা। দুই বছর ধরে প্যারালাইজড আক্রান্তে চিকিৎসার অভাবে নিজ বসতবাড়িতে শয্যাশায়ী হয়ে আছেন। আর্থিক অসুবিধার কারণে চিকিৎসা করাতে পারছেন না মর্মে মুক্তিযোদ্ধা ও জনগণের মাধ্যমে বিষয়টি অবগত হন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী।

তিনি বুধবার সকালে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীর বসতবাড়িতে যান এবং পরিবারের খোঁজ-খবর নেন।

এ সময় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সুমন বর্মনকে সাথে নিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করান ও ওষুধপত্রের ব্যবস্থা করে দেন। তার চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন এবং মুক্তিযোদ্ধা চিকিৎসা ভাতারব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন। এ সময় তার সাথে ছিলেন তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম।

অসুস্থ মুক্তিযোদ্ধা সাদেক আলীকে দেখতে গিয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মুক্তিযোদ্ধা পরিবারকে বুধবার ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি ছোলা, ২ কেজি আপেল ফল, ২ কেজি মাল্টা এবং ১ কেজি খেজুর প্রদান করেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী বলেন, প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকার অনুদান ও মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি ঘরের ব্যবস্থা দ্রুত করে দেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :