গজারিয়ায় দুই চেয়ারম্যাসহ সাতজনের করোনা শনাক্ত

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২০, ০০:১৯

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দুজন চেয়ারম্যান, একজন বিসিএস (ক্যাডার) কর্মকর্তাসহ মোট সাতজনের শরীরে করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্ত হয়েছে। বুধবার তাদের প্রতিবেদন পাওয়া গেছে। এ নিয়ে উপজেলা মোট ৩৪ জনের শরীরে এই ভাইরাস শনাক্ত হলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান সাদী ও স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাসলিমা আনাম এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্র জানায় , গত সোমবার উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের ৬০ জনের নমুনা নেয়া হয়। বুধবার তাদের মধ্যে প্রথম দফায় চারজন ও স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজনসহ সাতজনের পজেটিভ রিপোর্ট আসে। এ নিয়ে স্বাস্থ্যকমপ্লেক্সের মোট ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হলো।

১০ এপ্রিল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের একজন উপসহকারী মেডিকেল অফিসার, একজন নার্সের(পুরুষ) ও একজন বহিরাগত শ্রমিকের শরীরে প্রথম করোনা শনাক্ত হয় ।

বুধবার পর্যন্ত পর্যায়ক্রমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের দুইজন চিকিৎসক, দুইজন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, দুইজন নার্স, একজন ফার্মাসিস্ট, নার্সের কলেজ পড়ুয়া মেয়ে, স্বামী, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী, ফিজিওথেরাপিস্ট, দুজন মশালচী, অ্যাম্বুল্যান্স চালক ও সুইপারের স্ত্রী সন্তান, ভান্ডার রক্ষকসহসহ হাসপাতাল কমপ্লেক্সের ২১ জনসহ উপজেলার মোট ৩৪ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে একজন উপসহকারী মেডিকেল অফিসার লিয়াকত হোসেন ও ব্যাংক কর্মচারী আবদুস সাত্তার মোল্লা ও গৃহিনী সানোয়ারা বেগম সুস্থ হয়ে ফিরেছেন।

(ঢাকাটাইমস/১৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :