কালিয়াকৈরে গৃহবধূকে গলাকেটে হত্যা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২০, ২২:১২

গাজীপুরের কালিয়াকৈরে স্বামী চাপাতি দিয়ে গলাকেটে নৃশংসভাবে স্ত্রী নুর ভানুকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হরিণহাটি গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের ছোট ভাই জহুরুল হক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিলফামারী জেলার জলঢাকা গ্রামের চন্না মাহমুদের সাথে নুর ভানুর প্রথম বিবাহ হয়। কিছুদিন আগে নুর ভানু প্রথম স্বামী চন্না মাহমুদকে তালাক দিয়ে যর্কির রাম রায় নামে আরেকজনকে বিবাহ করেন। বিয়ের পর নুর ভানু তার দ্বিতীয় স্বামীকে নিয়ে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে। স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করত নুর ভানু। বিয়ের পরপরই তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। পারিবারিক কলহের জের ধরে স্বামী যর্কির রাম রায় বুধবার দুপুরে ফাঁকা বাসায় একা পেয়ে হাত, পা ও মুখ বেঁধে চাপাতি দিয়ে গলাকেটে স্ত্রী নুর ভানুকে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক রাখাল চন্দ্র দেবনাথ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই জহুরুল হক বাদী হয়ে কালিয়য়াকৈর থানায় একটি হত্যা মামলা করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :