‘বস্তুনিষ্ঠ সংবাদে খবরের চাহিদা মেটাচ্ছে ঢাকা টাইমস’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২০, ২৩:০৩

দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম অষ্টম বর্ষে পদার্পণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু স্বাক্ষরিত এক বার্তায় মন্ত্রী এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বার্তায় মন্ত্রী ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। শুভক্ষণে প্রতিষ্ঠানটির সম্পাদকসহ সব পর্যায়ের সংবাদকর্মী এবং সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে এরই মধ্যে পাঠক জনপ্রিয়তা পেয়েছে নিউজ পোর্টালটি। দেশের গণতন্ত্র, প্রগতিশীলতার পক্ষে কথা ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার সংগ্রামকে সমুন্নত রেখে ঢাকা টাইমস সংবাদ পরিবেশন করে যাচ্ছে। সেই সঙ্গে দ্রুত ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এটি দেশের মানুষের খবরের চাহিদা মেটাচ্ছে।’

২০১৩ সালের ১৪ মে সিনিয়র সাংবাদিক আরিফুর রহমান দোলনের হাত ধরে যাত্রা করে দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম। অল্প কর্মী নিয়ে ভার্চুয়াল মাধ্যমে যাত্রা করা ঢাকা টাইমসের পরিবার এখন বেশ বড়। এর সঙ্গে একে একে যুক্ত হয়েছে আরও দুটি গণমাধ্যম- ‘সাপ্তাহিক এই সময়’ও ‘দৈনিক ঢাকা টাইমস’।

ঢাকা টাইমস প্রকাশনার আগে সম্পাদক আরিফুর রহমান দোলন দেশের সর্বাধিক জনপ্রিয় ‘প্রথম আলো’তে বিশেষ প্রতিনিধি, ‘বাংলাদেশ প্রতিদিন’-এ উপসম্পাদক, ‘আমাদের সময়’-এ উপসম্পাদক ও নির্বাহী সম্পাদক এবং বাংলাভিশনে বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/১৩মে/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :