চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ১৭:০৫

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম জেনারেলর হাসপাতালে চিকিৎসাধীন নাঈমুল হক নামে এক পুলিশ সদস্য মারা গেছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল মোস্তফা।

মৃত নঈমুল হক চট্টগ্রাম মেট্টোপলিন পুলিশের (সিএমপি) ট্রাফিক বন্দর বিভাগের কনেস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা জেলার দেবীদ্বার থানার ফতেয়াবাদ পীর বাড়ি এলাকার স্থায়ী বাসিন্দা।

ডা. জামাল মোস্তফা জানান, করোনাভাইরাস (কোভিড-১৯) সন্দেহে বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে এক পুলিশ সদস্যকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে রোগীর অবস্থা খারাপ থাকায় আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তার মৃত্যু হয়।

তিনি জানান, নাঈমুলের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। বর্তমানে আইসিইউতে আরো ছয়জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

গত বৃহস্পতিবার পর্যন্ত ২৫৭ জনসহ বিআইটিআইডি এ নিয়ে পাঁচ হাজার ৯৭৬ জনের নমুনা এবং সিভাসুর ল্যাবে এক হাজার ২৭৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) ল্যাবে এখন পর্যন্ত ৩৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়, যার মধ্যে চট্টগ্রামে এখন পর্যন্ত ৫৭৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ইতোমধ্যে ৯৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং মৃত্যু হয়েছে ২৯ জনের।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :