সোনালী ব্যাংক গজারিয়া শাখার ছয় কর্মকর্তার করোনা শনাক্ত

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ১৯:৩৭

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সোনালী ব্যাংক (ট্রেজারি শাখার) ছয় কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার শাখাটির ব্যবস্থাপক এজাজুল মণি চৌধুরী ও স্থানীয় স্বাস্থ্য বিভাগ তথ্যটির সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোনালী ব্যাংক গজারিয়া শাখার মোট ১২ জন কর্মকর্তা-কর্মচারির মধ্যে ছয়জনের কভিড-১৯ শনাক্তের ফলে তাদের কাছ থেকে গত এক সপ্তাকে সেবা গ্রহণকারী মানুষেরা রয়েছেন স্বাস্থ্যঝুঁকি ও উৎকন্ঠার মধ্যে ।

সংশ্লিষ্ট শাখাটি স্বাভাবিক ব্যাংকিং সেবার পাশাপাশি সাড়ে তিন হাজার মানুষকে বয়স্ক, মাতৃত্বকালীন, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সুবিধাভোগীকে সেবা দিয়ে থাকেন।

শুক্রবার যে কর্মকর্তাদের করোনা শনাক্ত হয়েছে তাদের সরাসরি সংস্পর্শে এসে তাদের হাত থেকে গত বুধ ও বৃহস্পতিবার সহস্রাধিক সুবিধাভোগী বয়স্ক ভাতা নিয়েছেন।

পজেটিভ কর্মকর্তাদের সংস্পর্শে এসে তাদের হাত থেকে ভাতার টাকা গ্রহনকারী সুবিধাভোগীরা পড়েছেন চরম স্বাস্থ্য ঝুঁকিতে।

সোনালী ব্যাংকের গজারিয়া শাখার ব্যবস্থাপক বলেন, আক্রান্ত ছয়জনকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনের রাখার ব্যবস্থা করা হয়েছে। আমাদের অন্য ছয়জন কর্মকর্তা-কর্মচারিকে হোম কোয়ারেন্টাইনে রাখার প্রয়োজন। নয়তো তারাও যে পজেটিভ নয় কিভাবে বুঝবো। তাদের মাধ্যমে ব্যাংকিং সেবা দেয়া ঝুঁকিপূর্ণ। ব্যাংকের শাখাটি সাময়িক লকডাউনে রাখা প্রয়োজন বলেও মনে করেন ওই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :