ফরিদগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূর পর মায়ের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ২০:১৬

চাঁদপুরের ফরিদগঞ্জে পরকিয়া সন্দেহে উপর্যুপুরি ছুরিকাঘাতে গৃহবধূ তানজিনা আক্তার রিতু নিহতের পর এবার চিকিৎসাধীন অবস্থায় তার মা পারভীন আক্তারেরও প্রাণ গেল। ছুরিকাঘাতে তাৎক্ষণিক রিতু মারা যায়। তার মা পারভীন দুইদিন চিকিৎসাধীন থেকে শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন।

এদিকে খুনের ঘটনায় ঘাতক নিহত পারভীনের জামাতা ও রিতুর স্বামী আল মামুন মোহনকে বৃহস্পতিবার বিকালে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য আদালতে হাজির করা হয়েছে। তিনি অপরাধ অস্বীকার করেছেন এবং আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

এদিকে খুনের ঘটনায় রিতুর স্বামী আল মামুন মোহন এবং তার ভাই ও বোনকে আসামি করে নিহত রিতুর চাচা লিয়াকত আলী খান হত্যা মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী জাকারিয়া অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করবেন বলে জানিয়েছেন।

লোহমর্ষক এই ঘটনার পর ছুরিকাঘাতে গুরুতর আহত ঘাতক মোহনের শাশুড়ি পারভীন আক্তারকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। ঢাকা নেয়ার পথে শুক্রবার তিনি মারা যান। পরে তার লাশ থানায় আনার পর ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায় পুলিশ। এদিকে নিহত রিতুর পোস্ট মর্টেম শেষে বৃহস্পতিবার বিকালে তার লাশ দাফন করা হয়।

গত ১৩ মে ইফতারের আগে উপজেলার গৃহকালিন্দিয়া এলাকায় নৃশংস এই খুনের ঘটনা ঘটে। আড়াই বছর আগে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার শায়েস্তনগর গ্রামের মনতাজ মাস্টারের ছেলে আল মামুন মোহন ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া গ্রামের খাঁ বাড়ির সেলিম খানের মেয়ে তানজিনা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর সৌদি আরবে গেলেও দেড় বছর আগে আল মামুন মোহন সৌদি আরব থেকে ফেরত আসে।

১৩ মে বুধবার বিকালে মামুন তার নিজ বাড়ি রায়পুর থেকে শ্বশুর বাড়ি ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া আসেন। ইফতারের আগে স্ত্রী রিতুর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে রিতুকে উপর্যুপুরি ছুরিকাহত করে। এক পর্যায়ে মেয়ের আর্তচিৎকারে মা পারভীন আক্তার এগিয়ে এলে তাকেও ছুরিকাহত করে মোহন। এ সময় তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আশেপাশের লোকজন টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়। এরপর রিতুকে দ্রুত ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :