মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই বোনকে পিটিয়ে আহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ২১:২৭

হবিগঞ্জের মাধবপুরে করোনাভাইরাসের কারণে ঘরে থাকা দুই বোনকে খালি ঘরে একা পেয়ে ধর্ষণ না করতে পেরে পিটিয়ে আহত করেছে লম্পটরা। স্থানীয়রা দুই বোনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে। এ ঘটনায় নির্যাতনের শিকার বড় বোন শুক্রবার বিকালে মাধবপুর থানায় দুই লম্পটের নাম উলে­খ করে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়, উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের সাইফুল ইসলাম ও শহীদুল ইসলাম নামে দুই বখাটে যুবক মিলে ওই গ্রামে ভাড়া থাকা দুবোনকে উত্ত্যক্ত করত। বড় বোনের স্বামী ঢাকা থাকায় বৃহস্পতিবার বিকালে দুই যুবক তাদের ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। তাদের আর্তচিৎকার ও বাধার মুখে ধর্ষণ করতে না পেরে দুই বোনকে পিটিয়ে আহত করা হয়। পরে গ্রামবাসী তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠায়।

নির্যাতিতা বড় বোনের স্বামী ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করায় তিনি করোনার কারণে গ্রামে আসতে পারেন না। ছোট বোনকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকা অবস্থায় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। আমরা এ ঘটনায় আইনের আশ্রয় প্রার্থী হয়েছি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে অভিযোগ সত্য হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :