ধামইরহাটে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২০, ২৩:২০ | প্রকাশিত : ১৫ মে ২০২০, ২২:৫১

সারাদেশে বোরো ধানের সোনালী হাসিতে দুলছে কৃষকের হাসি। সম্প্রতি করোনাভাইরাসের কারণে দিনমজুরসহ (ধানকাটা) সকল মানুষ গৃহবন্দি। মজুর সংকটে কৃষকের হাসি যেনো মলিন না হয়ে যায় সে কারণে শুক্রবার পৌরসভার ১নং ওয়ার্ড ফার্সিপাড়া গ্রামের কৃষক রাকিব রাইহানের ১৮ কাঠা জমির ধান কেটে এবং মাড়াই করে বাড়িতে পৌঁছে দিলো ধামইরহাট পৌর ছাত্রলীগ।

এসময় পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম ও সাধারণ সম্পাদক আনন্দ কুমার শীল এর নেতৃত্বে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আহসান হাবিব পান্নু, পৌর ছাত্রলীগের সমোন্নয়ক নূর আলম বাবু, ছাত্রনেতা সুকান্ত কুমার, আব্দুর রহমান মুক্তি, ফুয়াদ রেজাসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

কৃষক রাকিব রাইহান বলেন, অর্থের অভাবে মাঠ ভরা পাকা ধান নিয়ে একরকম দুশ্চিন্তায় ছিলাম। ছাত্রলীগের ছেলেরা এসে আমার ধান কেটে বাড়িতে পৌঁছে দেবে সত্যিই স্বপ্ন মনে হচ্ছে। আল্লাহ তাদের মঙ্গল করুন।

পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম বলেন, সম্প্রতি করোনাভাইরাসে লকডাউনে মাঠ ভরা ধান নিয়ে বিপাকে পড়া ধান যেন মাঠে পড়ে না থাকে প্রধানমন্ত্রীর নির্দেশে ধারাবাহিকভাবে কৃষকের মুখে হাসি ফোটাতে আমরা কৃষক রাকিব রাইহানের ১৮ কাঠা জমির ধান কেটে মড়াই করে ঘরে পৌঁছে দেয়ার উদ্যোগ নিই।

(ঢাকাটাইমস/১৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :