ব্রাহ্মণবাড়িয়ায় পিস্তল-গুলি উদ্ধার, দুজন গ্রেপ্তার

প্রকাশ | ১৬ মে ২০২০, ০০:০৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চাঁদা চেয়ে বাড়িতে গিয়ে গুলি করার ঘটনায় শুক্রবার সন্ধ্যায় বিদেশি পিস্তল ও ৪৭টি গুলি উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেহপুর মোহন মেম্বারের বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের পর বাড়ির গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।এর আগে এ ঘটনায় থানায় করা মামলার দুই এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন বলেন, আলোচিত এই ঘটনায় মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করলে তাদের জবানবন্দি অনুযায়ী  অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আমাদের অভিযান অব্যাহত আছে।

তিনি বলেন, এর আগে গত মঙ্গলবার রাতে 'মার্সেল এক্সক্লুসিভ'র স্থানীয় ডিলার রফিকুল ইসলামের পৌর সদরের মধ্যপাড়া বাড়িতে দাবিকৃত ১৫ লাখ টাকা চাঁদা আদায় করতে গিয়ে না পেয়ে প্রকাশ্যে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এ সময় তাদের ছোঁড়া গুলি ঘরের টিভিতে পড়ায় বেঁচে যায় লোকজন। পরে তাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে যাওয়ার সময় চাঁদার দাবিকৃত টাকা নিতে আবারো আসবে বলে হুমকি দিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ডিলার রফিকুল ঘটনার পরদিন বুধবার থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/১৬মে/কেএম)