কানে যেভাবে স্টাইলে পরিবর্তন এনেছেন দীপিকা

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ১৬ মে ২০২০, ১০:৪৪ | প্রকাশিত : ১৬ মে ২০২০, ১০:৩৯

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্য ২০১৭ সালটি ছিল উল্লেখযোগ্য। এই বছরে হলিউডে পা রাখেন দীপিকা। ৩৪ বছর বয়সি অভিনেত্রী সেবছরে হলিউড অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে এক্সএক্সএক্স: রিটার্ন অব এক্সান্ডার সিনেমায় অভিনয় করেন। একই বছরে একটি শীর্ষস্থানীয় বিউটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কান উৎসবে প্রথমবারের মতো অংশ নেনে দীপিকা। তারপর থেকে প্রতিবছরই তিনি বিশ্বের বিনোদন জগতের অন্যতম বড় এই উৎসবে অংশ নিয়েছেন।

কান উৎসবগুলোতে অংশ নিতে তিনি যেসব স্টাইলে সেজেছেন তা নিয়েই এই প্রতিবেদন। চলুন দেখে আসি বলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রীর কান উৎসবগুলোর স্টাইলগুলো।

২০১৭

প্রথমবার কান উৎসবে মার্চেসার গাউনে উপস্থিত হন দীপিকা। দ্বিতীয় বার তিনি স্টানার ব্র্যান্ডন ম্যাক্সওয়েলের একটি পান্না সবুজ গাউন পরেন।

২০১৮

কানে দ্বিতীয় বছরের প্রথম প্রদর্শনীর জন্য দীপিকা পাড়ুকোন কেহ-স্টাইলের জুহাইর মুরাদের একটি ইথেরিল গাউন পরেছিলেন। দ্বিতীয় প্রদর্শনীর জন্য ফুচিয়া পিঙ্ক আশী স্টুডিওর গাউনটি নাটকীয় ছিল।

২০‌১৯

গত বছর পিপি ডুন্ডাসের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট গাউনে কানে হাজির হয়েছিলেন দীপিকা। দ্বিতীয় উপস্থিতিতেও মুগ্ধতা ছড়ানো পোশাক পরেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

ঢাকা টাইমস/১৬মে/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :