নিজ ঘরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২০, ১৬:৫৬

ঝিনাইদহের মহেশপুরে রাফেজা খাতুন রত্না ওরফে লতি (২৬) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে তাকে নিজ ঘরে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়েছে।

নিহত গৃহবধূ মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের বদ্দিপুর গ্রামের রমজান আলীর স্ত্রী। রমজান বর্তমানে একটি মাদক মামলায় জেলহাজতে রয়েছেন।

মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম শহীদুল ইসলাম জানান, ঘটনার রাতে রমজানের স্ত্রী তার শিশুসন্তান নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় কে বা কারা তাকে কুপিয়ে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লতি।

স্থানীয় এই জনপ্রতিনিধি জানান, নিহত রাফেজার স্বামী মাদক কারবারি। কয়েক মাস আগে প্রতিদ্বন্দ্বী মাদক কারবারিরা তাকে পুলিশে ধরিয়ে দেয়। ওই মামলায় বর্তমানে তিনি কারাগারে আছেন। মাদক কারবারিদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে রমজানের স্ত্রীকে হত্যা করা হতে পারে।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খান বলেন, গত রাতে গৃহবধূ রাফেজা খাতুন লতি দেড় বছরের সন্তানসহ নিজ ঘরে ঘুমিয়েছিলেন। আনুমানিক ভোর ৩টার দিকে ঘরের জানালা খুলে ধারালো অস্ত্র দিয়ে দৃর্বৃত্তরা তার ঘাড়ে আঘাত করে। চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টার দিকে গৃহবধূ মারা যান।

কে বা কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, নিহতের স্বামী মাদক মামলায় জেলহাজতে রয়েছেন।

(ঢাকাটাইমস/১৬মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :