জামালপুরে তিন জেলার পাঁচ মাদক কারবারি আটক

প্রকাশ | ১৬ মে ২০২০, ১৯:৩৪

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জামালপুরের দেওয়ানগঞ্জে ভারতীয় সীমান্তবর্তী এলাকায় পৃথক অভিযানে জামালপুর, কুড়িগ্রাম ও শেরপুর জেলার পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। এ সময় জব্দ করা হয় সাত হাজার ৩৮৫ পিচ ইয়াবা, সাড়ে ১০ কেজি গাঁজা ও মাদক পাচারের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল।

জামালপুর ব্যাটালিয়নের (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ জানান, শনিবার ভোরে ভারত সীমান্তের ঝাউডাঙ্গা এলাকায় মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ৩৫ বিজিবির সদস্যরা ঝাউডাঙ্গা বিওপির সামনে একটি মোটরসাইকেলে তিনজনকে আটক করে। তারা হলেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সুজন (৩০) ও সবুজ(৩৩) এবং জামালপুরের বকশীগঞ্জের পীরের চর গ্রামের সহিজল (২৮)। এ সময় তাদের কাছ থেকে ১৩৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বাঘারচর বিওপির মাখনের চরে অভিযান চালায় বিজিবি। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা ছয় হাজার ৮৫০ পিচ ইয়াবা ও সাড়ে ১০ কেজি গাঁজা ফেলে পালিয়ে যায়। পরে সকাল সাড়ে ৯টার দিকে বাঘারচর বিওপির কদমতলা এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুজনকে আটক করা হয়। তারা হলেন শেরপুর জেলার মাছপাড়া গ্রামের ইরানি (৩৫) ও জামালপুরের দেওয়ানগঞ্জের হাফিজুর রহমান (৩০) নামে দুই মাদক কারবারি। ৪০০ পিচ ইয়াবা জব্দ করা হয় তার থেকে।

আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৬মে/কেএম)