মাইঅর্গানিক-ইঅরেঞ্জে কেনাকাটায় বাংলালিংক গ্রাহকদের ছাড়

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২০, ১৮:০৫

টেলিকম অপারেটর বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের জন্য মাই অরগানিক বিডি ডট কম (myorganicbd.com) এবং ইঅরেঞ্জ ডট শপ (eorange.shop)-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এই চুক্তির আওতায় বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকরা মাইঅর্গানিকবিডি ডট কম থেকে সকল কেনাকাটায় ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ইঅরেঞ্জ ডট শপ থেকে ৫০০ বা তার অধিক টাকার কেনাকাটায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন। অফার দুইটির মেয়াদ থাকবে ৩০ মে ২০২০ পর্যন্ত।

বিশেষ এই সুবিধা পেতে প্রিয়জন ও আইকন গ্রাহকদের উপরোক্ত ওয়েবসাইটগুলিতে গিয়ে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে হবে। মাইঅর্গানিকবিডি ডট কম থেকে ডিসকাউন্ট পেতে বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের “myorganicbd” লিখে এসএমএস করতে হবে ২০১২ নম্বরে।

ইঅরেঞ্জ ডট শপ থেকে ফ্রি হোম ডেলিভারি সুবিধা পেতে “eorange” লিখে এসএমএস করতে হবে একই নম্বরে। ফিরতি এসএমএস-এ পাঠানো ইউনিক রেফারেন্স কোডটি চেকআউটের সময় ব্যবহার করতে হবে।

বাংলালিংক-এর হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, “বাংলালিংক সবসময় গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধির লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে আসছে। এর অংশ হিসেবে আমরা মানসম্মত সেবাপ্রদানকারীদের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদান করে থাকি। আমরা আশা করি, যারা অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তাদেরকে এই ডিসকাউন্ট সুবিধা এবং ফ্রি হোম ডেলিভারি বাড়তি সুবিধা দেবে।”

(ঢাকাটাইমস/১৭মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা