ভোলায় ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে ঈদ উপহার বিতরণ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২০, ১৯:৫১

ভোলা সদর উপজেলার এক হাজার ৮৪১ জন ইমাম-মুয়াজ্জিন ও ১০০ মন্দিরের পুরহিতকে ঈদ উপহার দিয়েছেন ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তার ব্যক্তিগত তহবিল থেকে এ উপহার দেয়া হয়েছে। একই সঙ্গে এদের মাঝে প্রধানমন্ত্রী দেয়া ত্রাণ সামগ্রীও বিতরণ করা হয়।

রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন তোফায়েল আহমেদ। এ সময় তিনি বলেন, আমরা যে ত্রাণ দিচ্ছি এটা কোনো দলীয় ত্রাণ নয়। যারা দিন আনে দিন খায়, বিশেষ করে অনেক শ্রমিক আছেন যাদের কাজ নেই তাদের ঘরে এ ত্রাণ পৌছে দিতে হবে।

তোফায়েল আহমেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি এবং তিনি যে দিক নির্দেশনাগুলো দিয়েছেন সেগুলো যদি যথাযথভাবে পালন করি ইনশাআল্লাহ তাহলে আমাদের কোনো সমস্যা হবে না। প্রধানমন্ত্রী এতো পরিমানে ত্রাণ ও অর্থ সহায়তা দিয়েছেন অতীতে কেউ এমন দেয়নি। গত দুইমাস আমরা জনপ্রতিনিধিরা মানুষের পাশে থেকে এ ত্রাণ বিতরণ করেছি। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক

জহুরুল ইসলাম নকীব ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :