করোনা দুর্যোগে এলাকাবাসীর পাশে ব্রাহ্মণবাড়িয়া সমিতি ঢাকা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৭ মে ২০২০, ২০:০৪

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন বিভিন্ন শ্রেণি/পেশার জনগণের মাঝে সহায়তার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের কাছে নয় টাকার সহায়তা চেক হস্তান্তর করেছে ঢাকায় বসবাসকারী ব্রাহ্মণবাড়িয়াবাসীর সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

রবিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সহায়তা চেকটি হস্তান্তর করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

চেক হস্তান্তর শেষে মোকতাদির চৌধুরী এমপি বলেন, কোভিড-১৯ এর কারণে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেখানে কিছু মানুষের পাশে থাকার জন্য আমরা ৯ লাখ টাকার একটি চেক জেলা প্রশাসক মহোদয়ের কাছে হস্তান্তর করলাম। এটা নয়টি উপজেলায় সমানভাবে ভাগ করে দেওয়ার জন্য আমরা উনাকে একটি পত্র দিয়েছি।

এ সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার কৃতিসন্তান জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিহেদী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকার সাংগঠনিক সম্পাদক এহতেশামুল বারী তানজিল, আপ্যায়ন সম্পাদক আবু মুছা আনছারী, সহ-কোষাধক্ষ্য হারুনুর রশিদ হিরু, উপ-দপ্তর সম্পাদক, ইস্তেয়াক খন্দকার রুমেল, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ সজিবুল হুদা, সদস্য ডা. সুব্র, মো. শরাফত হোসেনসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :