ডিএমপির ডিসি মিডিয়া ওয়ালিদ, হারুন ওয়ার্কশপে

প্রকাশ | ১৮ মে ২০২০, ১৬:৫২ | আপডেট: ১৮ মে ২০২০, ২২:৫৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের নতুন উপ-কমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পেয়েছেন ওয়ালিদ হোসেন। এর আগে তিনি ডিএমপির প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের দায়িত্বে ছিলেন। ওয়ালিদ হোসেন সদ্য পুলিশ সদরদপ্তরে এআইজি হিসেবে দায়িত্ব নেওয়া মাসুদুর রহমানের স্থলাভিষিক্ত হলেন।

সোমবার দুপুরে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে ওয়ালিদকে মিডিয়ার দায়িত্ব দেয়া হয়।

একই আদেশে নারায়ণগঞ্জ ও গাজীপুরের আলোচিত সাবেক পুলিশ সুপার (এসপি) হারুন অর রশীদকে ডিএমপির প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের (ডিসি) দায়িত্ব দেয়া হয়েছে। হারুন সবশেষ পুলিশ সদরদপ্তরের টিআর শাখার দায়িত্বে ছিলেন।

গত ১৪ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ডিএমপির অতিরিক্ত কমিশনার মফিজ উদ্দিন আহম্মেদকে সিলেট রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে বদলি করা হয়। একই আদেশে, ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স ডিভিশনের উপ-কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমানকে পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) পদে, এসপি হারুন অর রশীদকে পুলিশ সদর দপ্তরের টিআর শাখা থেকে ডিএমপিতে, ফরিদপুর জেলার এসপি মো. আলিমুজ্জামানকে মেহেরপুর জেলার এসপি ও মেহেরপুর জেলার এসপি এস এম মুরাদ আলিকে ফরিদপুর জেলার এসপি হিসেবে বদলি করা হয়।

(ঢাকাটাইমস/১৮মে/এসএস/জেবি)