কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে হত্যার চেষ্টায় গ্রেপ্তার ৪

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২০, ২৩:৫৯

কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়ে মাথায়, পেটে, পিঠে ও পায়ে কুপিয়ে-পিটিয়ে হত্যার চেষ্টার ঘটনায় চার তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে রবিবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক নিশ্চিত করেন।

সন্ত্রাসী হামলার শিকার ছাত্রলীগ নেতা মো. সুলতান আহমেদ সাকিব কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক। বর্তমানে তিনি ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে কমিটি নেতৃত্ব দিচ্ছেন। এই হামলার ঘটনায় কুমিল্লার ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে প্রতিবাদ করেছেন। সাকিব নগরীর কালিয়াজুড়ি পাক্কার মাথা এলাকার শাহ আলম মেম্বারের ছেলে। তাকে নির্মমভাবে হামলার সাথে জড়িত থাকার ঘটনায় চার গ্রেপ্তার আসামি হলেন, সীমান্ত ও হাফিফ দুই ভাই এবং আকাশ ও রিপন। তাদের বাড়ি কুমিল্লার নগরীর চর্থায়।

হামলার শিকার ছাত্রলীগ নেতা মো. সুলতান আহমেদ সাকিব জানান, গত (৮মে) সন্ধ্যায় ৭টার দিকে কুমিল্লা নগরীর উত্তর চর্থা নওয়াব বাড়ি চৌমুহনী এলাকায় হঠাৎ অভিযুক্তরা হামলা চালায়। পূর্ব পরিকল্পিতভাবে প্রস্তুতি নিয়ে হামলা চালিয়ে মাথায়, পেটে, পিঠে, ঘাড়ে ও পায়ে কুপিয়ে-পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম জানান, ছাত্রলীগের একজন ত্যাগী ছাত্রনেতা কয়েকজন অছাত্র এবং ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীর হাতে হামলা ও মারধরের শিকার হয়েছেন। আমরা চাই সাকিবের উপর হামলাকারীদের বিচার এবং শাস্তি।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, গত (৮ মে) কুমিল্লার সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত আহবায়কের উপর হামলা ও মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনায় ছাত্রলীগ নেতা সাকিবের বাবা একটি মামলা করেন। ওই মামলায় হামলা ও মারধরে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :