নারী পুলিশ কর্মকর্তাকে হত্যার চেষ্টা, কথিত প্রেমিক গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০২০, ২১:২১ | প্রকাশিত : ১৯ মে ২০২০, ২০:২৯

মাদারীপুর সদর মডেল থানার এসআই প্রশিক্ষণকালীন অনিমা বাড়ৈকে গলাকেটে হত্যার চেষ্টা করেন কথিত এক প্রেমিক। ৪২ দিন পর মঙ্গলবার রাত দেড়টার দিকে সাভারের যাদুরচর এলাকা থেকে কথিত প্রেমিক জাকির ওরফে বাতেনকে গ্রেপ্তার করেছে মাদারীপুর পুলিশ। এই প্রতারক মুসলিম হয়েও হিন্দু রনবীর নামে অনিমা বাড়ৈর সাথে প্রেমের সম্পর্ক করে।

কথিত প্রেমিক গাইবান্ধা জেলার সাঘাটা থানার শিমুলবাড়ী এলাকার রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান এই তথ্য দেন।

পুলিশ সুপার জানান, কথিত প্রেমিক একজন মুসলিম তার নাম জাকির হোসেন সে নাম পরিবর্তন করে অনিমার সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। যখন অনিমা জানতে পারে সে মুসলিম, তার সাথে প্রতারণা করছে তখন তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। আর এতেই ক্ষিপ্ত হয়ে উঠে এই জাকির হোসেন।

সংশ্লিষ্ট তথ্য মতে, গত ৫ এপ্রিল রাতে কৌশলে অনিমাকে মাদারীপুর শহরের শকুনিলেক পাড়ের দৃশ্য মোবাইলে দেখবে বলে লেক পাড়ে নিয়ে আসে, তবে কথিত প্রেমিক জানিয়েছিল- সে ঢাকা তাই মোবাইলে দেখবে, কিন্ত কথিত প্রেমিক আগে থেকেই ওঁৎ পেতে ছিল অনিমাকে হত্যা করার জন্য এবং অনিমা সদর মডেল থানা থেকে ডিউটি শেষে লেকপাড় আসার সাথে সাথে পিছন থেকে তাকে ধরে গলায় ছুরি দিয়ে আঘাত করে এবং মৃত্যু হয়েছে নিশ্চিত হয়ে কথিত প্রেমিক পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন আহত অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখান থেকে পুলিশ তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রাতেই তার গলায় অপারেশন হয়। ওই সময় ঘটনাস্থল থেকে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। পরদিন তার ছোট ভাই কপিল বাড়ৈ সদর থানায় একটি মামলা করেন। এরপর মাদারীপুর সদর মডেল থানার এসআই সুমন কুমার আইচ বিভিন্ন সময় তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রথমে আসামির শ্যালক নাইমকে আটক এরপর তার তথ্যেও ভিত্তিতে ওই ঘটনার ৪২ দিন পর ঢাকা জেলার সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকা থেকে আসামি অনিমা হত্যার চেষ্টাকারী জাকির হোসেনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানান, অনিমা বাড়ৈর বাড়ি গোপালগঞ্জ জেলার ভাঙ্গারহাট এলাকায়। গত ৪ মাস পূর্বে অনিমা বাড়ৈ মাদারীপুর সদর মডেল থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। বর্তমানে অনিমা বাড়ৈ সুস্থ হয়ে মাদারীপুর সদর মডেল থানা যোগদান করে উিউটি করছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন আব্দুল হান্নান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান ফকিরসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :