অর্থমন্ত্রীর মেয়ের কণ্ঠ নকল, দুইজন কারাগারে

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০২০, ২০:৪২ | প্রকাশিত : ১৯ মে ২০২০, ২০:২৯

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামালের কণ্ঠ নকল করে প্রতারণার অভিযোগে দুইজনকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আসামিরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তারাশাইল গ্রামের শাহীন ও পিরোজপুরের ইন্দুরকানী থানার উমেদপুর গ্রামের আরিফুল ইসলাম প্রিন্স।

মন্ত্রীকন্যা নাফিসা কামালের পক্ষে অজ্ঞাতনামা তিনজনসহ তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমির সমন্বয়ক আতিকুর রহমান।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৫ ডিসেম্বর হতে চলতি বছরের গত ১০ মে পর্যন্ত নাফিসা কামালের নাম-পরিচয় ব্যবহার করে একটি ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলেন শাহীন ও আরিফুল। ওই আইডি থেকে নাফিসা কামালের কণ্ঠ নকল করে ভয়েস কল দিয়ে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী প্রদানের কথা বলে নিজেদের বিকাশ নম্বরে টাকা সংগ্রহ করে আসছিল তারা। এভাবে ওই আইডির মাধ্যমে চট্টগ্রামের হালিশহর এলাকার ওয়াবদা এইচ ব্লকের আর ভবনের এমদাদ চৌধুরীর ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে ভয়েস কল দিয়ে তার থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেয় এ দুই আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) খাদেমুল বাহার বিন আবেদ জানান, আসামি শাহীন ও আরিফুল ইসলাম তাদের অপরাধের কথা স্বীকার করেছেন।

ঢাকাটাইমস/১৯মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :