স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজের আহ্বান দুর্জয়ের

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২০, ২২:৩৯

করোনাভাইরাস প্রতিরোধে ইমামদের প্রতি স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও জনসচেতনতামূলক বয়ান করার আহবান জানিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সাংসদ ও বিসিবি পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

মঙ্গলবার শিবালয় উপজেলার বিভিন্ন মসজিদের শতাধিক ইমাম-মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদানকালে তিনি এ আহবান জানান। সরকারি সহায়তার পাশাপাশি এমপি নিজস্ব অর্থে ইমাম-মুয়াজ্জিনদের হাতে ঈদ উপহার তুলে দেন।

এ সময় শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু, উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, জেলা আ’লীগ অর্থবিষয়ক সম্পাদক আব্দুর রহিম খান, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মহাদেবপুর ইউনিয়নে ১৯০টি দুঃস্থ পরিবারে খাদ্য সহায়তা প্রদানকালে এমপি দুর্জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় দোয়া চান।

অপরদিকে, উপজেলার ৮টি কওমি মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ৯৫ হাজার টাকার চেক বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :