বগুড়ায় নতুন সাত করোনা রোগী

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২০, ২২:৫৬

বগুড়ায় নতুন করে আরো সাত ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চারজন শেরপুর উপজেলার, দুইজন সদরের আর একজন শাজাহানপুর উপজেলার। মঙ্গলবার রাত ৯টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য জানান।

ডেপুটি সিভিল সার্জন জানান, আক্রান্তদের মধ্যে দুইজন স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- শেরপুর উপজেলা হাসপাতাল রোডের কৃষক এবং এক ওষুধ ফার্মেসির মালিক। বাকিরা ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে এসেছেন। এদের মধ্যে চান্দাইকোনার বগুড়া বাজারের এনজিও কর্মী, বগুড়া শহরের রহমান নগরের এক এসএসসি পরীক্ষার্থী এবং শাজাহানপুর উপজেলার শাবরুল ইউনিয়নের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। শাবরুলের এই ব্যক্তির ঢাকার ধামরাইয়ে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। এই তিনজন সম্প্রতি ঢাকা থেকে ফিরেছেন। এছাড়া সদরে গোকুল এলাকার এক ফার্নিচার কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি এর মধ্যে চট্টগ্রাম থেকে ফিরেছেন। এছাড়া শেরপুরের আরেক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। যার কোন হিস্ট্রি পাওয়া যায়নি। আক্রান্তদের নমুনা ১৬ এবং ১৭ মে সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার তাদের নমুনাসহ ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ওই সাতজন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন।

মঙ্গলবার নতুন সাতজন করোনায় আক্রান্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৫ জনে। তবে এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ১৪ জন। ফলে জেলায় এখন করোনা রোগীর সংখ্যা ৮১ জন।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :