নিজের বেতন-ঈদ বোনাস নিয়ে বাসশ্রমিকদের পাশে তিনি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২০, ২২:১৩

করোনা দুর্যোগে পবিত্র ঈদকে সামনে রেখে বগুড়ায় নিজের বেতন এবং ঈদ বোনাসের টাকায় প্রায় দেড় শতাধিক কর্মহীন বাসশ্রমিক এবং অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বগুড়া সার্কেলের মোটরযান পরিদর্শক এস.এম সবুজ। বুধবার বিকালে শহরের জিলা স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে বাসচালক, হেলপার এবং সুপারভাইজারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

বিআরটিএ’র এই কর্মকর্তার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ওই বাসশ্রমিকদের জন্য জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদও প্রতিজনকে সরকারি বরাদ্দ হতে বিআরটিএ’র এই কর্মকর্তার মাধ্যমে তুলে দিয়েছেন ১০ কেজি করে চাল। তালিকা অনুযায়ী ১৬০ জনের হাতে এস. এম. সবুজ খাদ্যসামগ্রী তুলে দেন। এতে ছিল- ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি লবণ এবং ১ কেজি উন্নত মানের সেমাই ইত্যাদি।

এসময় তাকে সার্বক্ষণিক উৎসাহ এবং সহযোগিতা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী হাকিম এটিএম কামরুল ইসলাম।

বিআরটিএ বগুড়া সার্কেলের মোটরযান পরিদর্শক এস.এম সবুজ বলেন, দেশের এই ক্রান্তিকালে সকলের উচিত মানবতার সেবায় এগিয়ে আসা। যারা আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রাখতে সারাবছর শ্রম দিয়ে যাচ্ছে নিজের সামর্থ্য অনুযায়ী এমন কিছু মানুষের পাশে দাঁড়াতে পেরে তিনি সত্যিই তৃপ্তি পেয়েছেন।

(ঢাকাটাইমস/২০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :