গফরগাঁওয়ে ২৭ করোনা রোগীর ২৫ জনই সুস্থ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২০, ২৩:৩১

ময়মনসিংহের গফরগাঁওয়ে বুধবার করোনাভাইরাসকে জয় করে ছাড়পত্র পেয়েছেন পৌরশহরের স্টেশন রোডের চা দোকানি বাসন্তি রানী (৬০) ও উপজেলার ভারইল কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার সোনিয়া রহমান (৩৫)। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। এ নিয়ে গফরগাঁও উপজেলায় করোনা আক্রান্ত ২৭ জনের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেলেন।

ধোপাঘাট কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার কায়কোবাদ (৩৫) ও স্বাস্থকর্মী লিপি (৩০) চিকিৎসাধীন। তাদের প্রথম ফলোআপ রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। দ্বিতীয় ফলোআপ রিপোর্টের জন্য নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়েছে। গত ৯ এপ্রিল গফরগাঁও পৌর শহরের লিলি বেগম (৬১) উপজেলার প্রথম করোনা পজিটিভ রোগী শনাক্ত হন। ২৮ এপ্রিল সুস্থ হয়ে তিনি ময়মনসিংহের এসকে হাসপাতাল থেকে ছাড়পত্র পান। আক্রান্ত ২৭ জনের মধ্যে অধিকাংশই গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা নিয়েছেন অথবা বাড়িতে আইসোলেশনে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পরামর্শমত চিকিৎসা সেবা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনউদ্দিন খান মানিক বলেছেন, ফলোআপ নমুনা পরীক্ষায় পরপর দুইবার তাদের নেগেটিভ ফল আসে। এতে করোনা শনাক্ত না হওয়ায় আক্রান্ত ২৭ জনের মধ্যে ২৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত