ফটোসাংবাদিক মিজানের পরিবারের পাশে নৌপ্রতিমন্ত্রী

প্রকাশ | ২১ মে ২০২০, ১৭:০২ | আপডেট: ২১ মে ২০২০, ১৭:৪৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ খবর পত্রিকার জ্যেষ্ঠ ফটোসাংবাদিক (আলোকচিত্রী) মরহুম এম মিজানুর রহমান খানের পরিবারকে ৫০ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

নৌপরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার এই অর্থ প্রদান করা হয়।

মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান ধানমন্ডির জিগাতলায় মরহুমার বাসভবনে পরিবারের কাছে এই অর্থ পৌঁছে দেন।

মিজানুর রহমান খান গতকাল বুধবার মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের ছোট ভাই মাহিদুর রহমান খান জানান, তার ভাইয়ের কিডনি জটিলতা ছিল। মাঝে মাঝে জ্বর হতো। কয়েকদিন ধরে জ্বর থাকায় করোনা পরীক্ষার জন্য সকালে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্থাপিত বুথে নমুনা দিতে যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। ডাক্তাররা জানান, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

মিজানুর রহমান খান স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাকে গতকাল রায়ের বাজার বধ্যভূমির পাশের কবরস্থানে দাফন করা হয়েছে।

মিজানুর রহমান খান পেশাগত দায়িত্বের মাধ্যমে নৌপরিবহন মন্ত্রণালয় এবং এর আওতাধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের আলোকচিত্র ধারণ ও প্রচারে সহায়তা করেছেন।

(ঢাকাটাইমস/২১মে/টিএ/জেবি)