যে পাঁচ রাশির জাতক অন্যদের আকর্ষণ করে

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২০, ২০:০৯

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আমরা কে কোন রাশির জাতক, তার ওপরে অনেক কিছু নির্ভর করে। একজন স্ত্রী বা পুরুষ অন্য একজনের চোখে কতটা আকর্ষণীয় হবেন, তাও লুকিয়ে থাকে তাঁর রাশিফলের মধ্যেই। কিছু কিছু মানুষ থাকেন, যাদের সবাই পছন্দ করেন। সবাই খুব সহজেই এদের প্রেমে পড়ে যান। আবার কিছু মানুষ, যতই ভালো মনের হোন না কেন, প্রেম যেন সব সময় এদের ফাঁকি দিয়ে পালায়।

কর্কট

বলা হয়, কর্কট রাশির জাতকরা যাকে চান, তাকেই আকর্ষণ করতে পারেন। কর্কট রাশির জাতকদের কাছে প্রেম ও পরিবার অত্যন্ত গুরুত্বপূর্ণ। ক্যাজুয়াল সম্পর্কে একেবারেই কর্কট রাশির জাতকরা বিশ্বাস করেন না।

কন্যা

কন্যা রাশির জাতকরা হলেন পারফেকশনিস্ট। তবে প্রেমের ক্ষেত্রে অত চুলচেরা হিসেব করে এরা আগাতে অভ্যস্ত নন। কন্যা রাশির জাতকরা মন খুলে ভালোবাসতে পারেন, তাই প্রেমকে এরা সহজে আকর্ষণও করতে পারেন।

ধনু

বলা হয় ধনু রাশির জাতকরা সবচেয়ে ভাগ্যবান হন। এরা যা চান, তাই করতে পারেন। সুন্দর চেহারা ও সদা-প্রসন্ন ভাগ্য এদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে নিয়ে যায়।

মীন

মীন রাশির জাতকরা হলেন সবচয়ে রোম্যান্টিক প্রকৃতির। এরা প্রেমের স্বপ্ন দেখেন এবং বিশ্বাস করেন চারপাশে সবকিছুই ভালো হবে। সবচেয়ে খারাপ মানুষের মধ্যেও এরা ভালো খুঁজে পান। সারল্য মীন রাশির জাতকদের প্রেমের জন্য আদর্শ হিসেবে গড়ে তোলে।

বৃষ

বৃষ রাশির জাতকরা অত্যন্ত বাস্তববাদী হন। কারোর মুখের ওপর সত্যি কথা বলে দিতে এদের জুড়ি নেই। আর এই কারণে অনেকেই বৃষ রাশির জাতকদের প্রতি সহজেই আকৃষ্ট হন।

(ঢাকাটাইমস/২১মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :