করোনায় মৃত্যুবরণকারী দুই পুলিশ সদস্যের পরিবারকে অনুদান

প্রকাশ | ২১ মে ২০২০, ২১:১৬ | আপডেট: ২১ মে ২০২০, ২২:০৩

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকায় কর্মরত অবস্থায় করোনাযুদ্ধে মৃত্যুবরণকারী পুলিশের এসআই সুলতানুল আরেফীন ও ট্রাফিক কন্সটেবল আশিক মাহমুদের পরিবারকে ১০ লাখ টাকার আর্থিক অনুদান দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের কার্যালয়ের সামনে মৃত দুইজন পুলিশ সদস্যের পরিবারের কাছে ৫ লাখ টাকার অনুদানের দুইটি চেক প্রদান করেন পুলিশ সুপার দেলোয়ার হোসেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্প্রতি কারোনা আক্রান্ত হয়ে ঢাকা বিমান বন্দর এলাকার ট্রাফিক কন্সটেবল আশিক মাহমুদ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট  পশ্চিম বিভাগের এসআই সুলতানুল আরেফিন মৃত্যুবরণ করেন। মৃত ট্রাফিক কন্সটেবল আশিক মাহমুদের বাড়ি মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামে এবং এসআই সুলতানুল আরেফিনের বাড়ি সদর উপজেলার হাজিপুর ফকিরপাড়া গ্রামে।

জামালপুরের পুলিশ সুপারের দেলোয়ার হোসেন জানান, জনগণের সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যান এই দুই পুলিশ সদস্য। তাদের পরিবারকে সহায়তার জন্য ১০ লাখ টাকার চেক পাঠানো হয় পুলিশ হেডকোয়াটার থেকে। এই চেক তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জামালপুর জেলা পুলিশ সবসময় এই দুই পরিবারের পাশে রয়েছে বলে জানান তিনি।

করোনায় আক্রান্ত হয়ে মৃত ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদের স্ত্রী মমতাজ আক্তার সুমি বলেন, পুলিশ এই আর্থিক সহায়তা তার পরিবার পরিচালনায় সাহায্য করবে। পুলিশের এমন সহায়তার জন্য ধন্যবাদ জানান বাংলাদেশ পুলিশকে। এছাড়া তার সন্তানদের জন্য সরকারি চাকরির আবেদন করেন তিনি।

(ঢাকাটাইমস/২১মে/এলএ)