জাহ্নবীদের বাড়িতে আরও দুই করোনা রোগী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ০৯:৩৮

করোনার জেরে ভারতে চলছে চতুর্থ দফার লকডাউন। দেশটিতে পাল্লা দিয়ে বেড়ে চলছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই মরণ ভাইরাসের গ্রাস থেকে রক্ষা পাচ্ছেন না তারকারাও। তাদের অনেকের বাড়িতেও ইতোমধ্যে হানা দিয়েছে করোনা। কোনও কোনও তারকা নিজে আক্রান্ত হয়েছেন বা হচ্ছেন, আবার কোনও তারকার বাড়ির কাজের লোকের শরীরে পাওয়া যাচ্ছে এই ভাইরাসের অস্তিত্ব।

দুইদিন আগে প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর স্বামী ও হালের নয়া সেনসেশন জাহ্নবী কাপুরের বাবা প্রযোজক বনি কাপুর এক প্রেস বিবৃতিতে জানান, তাদের বাড়ির এক রাঁধুনী করোনায় আক্রান্ত। এবার জানা গেল, একজন নয়, জাহ্নবীদের বাড়ির আরও দুই পরিচারকও করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও বলিউডের স্বনামধন্য এই পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে এখনও কিছু জানানো হয়নি।

তবে মুম্বাইয়ের ‘স্পটবয়’ ম্যাগাজিনের খবর বলছে, ওসিয়াড়া থানার ভারপ্রাপ্ত অফিসার দয়ানন্দ ভানগড় জাহ্নবীদের বাড়ির আরও দুই পরিচারকের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন। ইতোমধ্যেই মুম্বাইয়ের গ্রিন একর আবাসনটি সিল করে দেয়া হয়েছে। এই আবাসনেই বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। হোম কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে তাদের সবাইকে।

এদিকে আক্রান্ত গৃহপরিচারকদের থেকে কাপুর পরিবারের কেউ যাতে করোনায় আক্রান্ত না হন, খবরটি শোনার পর সেই কামনাই করছেন ভক্তরা। এর আগে করোনায় আক্রান্ত হন ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা কাপুর, প্রযোজক করিম মোরানি এবং তার দুই মেয়ে। এছাড়া বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের রাঁধুনীরও করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। তবে বর্তমানে তারা সবাই সুস্থ।

ঢাকাটাইমস/২২মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত